Sunday, February 22, 2009

প্রিয় নেতা শেখ মুজিবকে আমি জাতির পিতা বলি না কেন?

প্রিয় নেতা শেখ মুজিবকে আমি জাতির পিতা বলি না কেন?

০৫ ই ডিসেম্বর, ২০০৮ রাত ১০:০৩

শেয়ার করুন: Facebook

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যদি আমি জাতির পিতা বলে স্বীকার করি তবে জাতির অংশ হিসেবে তিনি আমারও পিতা হয়ে যেতেন। অর্থাৎ তাঁর সন্তানগন আমার ভাই-বোন হয়ে যেত। তাঁর সন্তানদের মধ্যে দুইটা মেয়ে আছে যারা কিনা ১৫ আগস্টের হত্যাকান্ড থেকে বেচে গিয়েছিল। তাদের মধ্যে একজন একদফায় প্রধানমন্ত্রীও ছিল। তারে আমি আমার বোন হিসেবে মেনে নিতে পারবনা। এমন বোন আমারতো নয়ই, পরিচিত কারো থাকাই আমি পছন্দ করি না, কেন করি না তার উত্তর নিচে:
১. তিনি কথা কথায় মিথ্যে বলেন।
২. তিনি একজন চরম স্বার্থপর নারী।
৩. তিনি হাজারী-শামীম ওসমানের মত সন্ত্রাসীদের গডফাদারের পক্ষাবলম্বন করেন। তাদের পক্ষে সাফাই গান, এবং তাদেরকে লালন পালন করেন।
৪. তিনি ধর্ষনে সেন্চুরিয়ানদের পুরস্কৃত করেন।
৫. তিনি ক্ষমতার জন্য মানুষ হত্যা করতে নির্দেশ দেন।
৬. তিনি একজনকে আগে চোর বলে এখন তাকে নিয়ে একসাথে নির্বাচন করেন।
....ইত্যাদি।

আরেকটা আছে দেশের বাইরে, সেও দুর্নীতির মামলায় অভিযুক্ত। দেশের বাইরে থেকেই সে দুর্নীতি করেছে, দেশে থাকলে তো দেশ ছারখার করে দিত।

এদের মত বোনের আমার কোন দরকার নাই।

এদের যদি বঙ্গবন্ধু ত্যাজ্যকন্যা ঘোসনা দিতেন তবে, তাঁকে জাতির পিতা বলতে আমার তেমন বেশি কষ্ট হতো না।

No comments: